Header Ads

Header ADS

সিনিয়র আপু এখন বউ (পার্ট-১)



লেখক:- samia afrin pori
একদিন রুমে বসে মোবাইল টিপাটিপি করছি এমন সময় মা এসে বললো
*রবি মিমের সাথে তোর বিয়ে ঠিক করেছি(মা)
*কি কি বললা (আমি চমকে)
*হুম মিমের সাথে তোর বিয়ে আমি আর তোর খালা দুজনে এটাই ঠিক করেছি(মা)
*কিন্তু মা ও আমার চেয়ে একবছরের বড়ো আমি বিয়ে করতে পারবো না(আমি)
*কি বললি (মা ভীষন রেগে)
*না কিছু না তোমরা যা ভালো মনে করো(আমি অসহায় ছেলের মতো)
*আচ্ছা (মা)
আরে আরে দারান আমি কে সেটা আগে বলে নেই।
আমি হচ্ছি রবি বাবা মায়ের প্রথম সুপুত্র এবার ইন্টার ২য় বষে পড়ি
আর হ্যা যার সাথে আমার বিয়ের কথা সে হচ্ছে মিম।
বাবা মায়ের একমাত্র মেয়ে ও ইন্টার এ পড়ে আমার থেকে একবছরের সিনিয়র।
বাবা মা সবাই ওই ডাইনিটার সাথে বিয়ে দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে কিন্তু আমি এই বিয়ে করতে চাই না
কিন্তু মায়ের ভয়ে করতে হচ্ছে।পরিচয় তো দিলাম এবার মিমকে ফোন করে বিয়েটা বন্ধ করার ব্যাবস্থা করি।
*হ্যালো মিম আপু(আমি)
*ওই কী বললি আবার বল(মিম আপু)
*মিম আপু বললাম(আমি)
*ছিঃ রবি নিজের হবু বউকে কেউ আপু বলে তুই দাড়া আমি মাকে বলছি(মিম আপু)
*এই না না বলিস না খালা ভীষন বকবে(আমি)
*আচ্ছা বল কী বলবি তুই তো সামনে পড়লে কথা বলিস না আজ আবার ফোন করেছিস ব্যাপার কী(মিম আপু)
*বলছি মিম আপু প্লিজ বিয়েটা করিস না এই বিয়েটা হতে দিস না(আমি)
*ওই কী কইলি আবার আপু আর বিয়ে ভাঙতে বলছিস কিন্তু কেন(মিম আপু)
*আমি এই বিয়ে করতে চাই না মাকে ভয়ে বলতে পারছি না (আমি)

*কিন্তু সরি এই বিয়ে আমি ভাঙতে পারবো না(মিম আপু)
*কেন ভাঙতে পারবি না শুনি(আমি)
*তোর মতো একটা কিউট বর থাকতে কাকে বিয়ে করবো হুম(মিম আপু)
*দেখ ফাজলামু করিস না প্লিজ(আমি)
*ফাজলামু না সত্যি আমি কিছু করতে পারবো না (মিম আপু)
আমি আর কিছু না বলে লাইন কেটে দিলাম।
শেষ পর্যন্ত বিয়েটা হয়েই গেলো।
আজ আমাদের বাসর রাত।মন ভালো নেই তাই বন্ধুদের সাথে আড্ডা মেরে বাড়ি ফিরলাম ১২ টা ছুঁই ছুঁই।
বাড়ি ঢুকতেই
ঠাসসসস্,ঠাসসসস্
*তুই কবে মানুষ হবিরে হারামজাদা(আব্বু)
*কেন আমি কী করলাম(আমি)
*আব্বু ও কিছু করেনি আমি ওকে দেখে নিচ্ছি আপনি ছেড়ে দিন(মিম আপু)
আমিও বাধ্য ঘরে ঢুকলাম দেখছি আমার ল্যাপটপ নিয়ে সব মেসেজ মিম দেখছে।
আর রাগে জ্বলে যাচ্ছে।ঘরের দরজা লাগাতেই
*এইসব কী হুম(ল্যাপটপ দেখিয়ে মিম)
*কই কী এগুলো মেসেজ(আমি)।
*এতোগুলো মেয়ের সাথে লুচুপুচু করতে লজ্জা করে না তোমার(মিম)।
না মানেননননন।(আমি)
তুই বলতে বলতে ও আমাকে বিছানায়.................

1 comment:

Powered by Blogger.